শ্ব,শুরবাড়িতে ন,বব,ধূর আ,ত্মহ,ত্যা

প্রকাশিত: 10:00 PM, September 11, 2020

রাজশাহীর দুর্গাপুরে শাহিনা খাতুন (১৯) নামে এক নব,বধূ আ,ত্ম,হ,ত্যা করেছেন। শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে উপজেলার দেলুয়াবাড়ি ইউনিয়নের তিওর কুড়ি লক্ষ্মীপুর এলাকা,র শ্বশু,রবাড়ি থেকে তার মর,দেহ উ,দ্ধার করেছে পুলিশ।

নি,হত শাহিনা খাতুন ওই গ্রামের রাজিবুল ইসলাম রা,জিবের স্ত্রী। তিনি উপজেলার পা,নানগর গ্রামের শাহাদ আলীর মেয়ে। পরি,বারের সম্ম,তিতেই এক সপ্তাহ আগে রাজিবের সঙ্গে বিয়ে হয় শাহিনার। এরপর থেকে তিনি শ্বশুরবা,ড়িতেই ছিলেন।

নিহ,তের স্বজনরা জানান, শুক্রবার বিকেল ৪টার দিকে নিজ শোয়ার ঘরের তীরের স,ঙ্গে ওড়না পেঁচিয়ে গ,লায় ফাঁস দে,ন শাহিনা। বিষয়টি টের পেয়ে তাকে অচেতন অব,স্থায় নামান স্বজন,রা। এরপর দ্রুত তাকে উপ,জেলা স্বাস্থ্য কমপ্লে,ক্সে নেয়া হয়। সেখানে দায়ি,ত্বরত চিকি,ৎসক তাকে মৃ,ত ঘো,ষণা করেন। খ,বর পেয়ে রা,ত পৌনে ৯টার দিকে পুলিশ মর,দেহ উ,দ্ধার করে।

দুর্গা,পুর থানা পুলি,শের ভার,প্রাপ্ত কর্মকর্তা (ওসি) খুরশি,দা বানু কণা বলেন, খবর পেয়ে মর,দেহ উ,দ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে মনে হয়েছে নববধূ শাহিনা আত্মহত্যা করেছেন। এর কোনো কারণ শ্বশুরবাড়ির লোকজন জানাতে পারেননি। তবে নিহতের মা বলছেন- তার পেটের অসুখ ছিল। তা থেকেই হয়তো আত্মহত্যা করেছে। পুলিশ সম্ভাব্য সব কারণ খুঁজে বের করতে কাজ করছে বলে ওসি জানান।

ওসি আরও বলেন, ময়নাতদন্তের জন্য শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়া হবে। আপাতত এ ঘটনায় অপমৃত্যু মামলা হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।