স্বা’মীকে তালাক দিয়ে সৎ ছেলেকে বিয়ে করলেন অন্তসত্ত্বা মা

প্রকাশিত: 5:00 PM, October 17, 2020

মারিনা বালমাশেভা, একজন রাশিয়ান ব্লগার। থাকেন ক্রাসনোদার ক্রাই অঞ্চলে। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয় মারিনা সম্প্রতি তার স্বা’মীকে তালাক দিয়ে সৎ ছেলেকে বিয়ে করেছেন! শুধু বিয়ে নয় তিনি স’ন্তানসম্ভবাও, এবং তার ছেলেই সেই অনাগত স’ন্তানের বাবা!

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, ২০০৭ সালে অ্যালেক্সি নামে এক ব্যক্তির স’ঙ্গে বিয়ে হয় মারিনার। অ্যালেক্সির এর আগে একবার বিয়ে করেছিলেন। সেই বিয়ে ভে’ঙে যাওয়ার পর মারিনা তার জীবনে আসেন।

মারিনার স’ঙ্গে যখন বিয়ে হয় তখন অ্যালেক্সির দুটি ছেলে ছিল; যার মধ্যে একজন ভ্লাদিমির ভ’য়া শেভিরিন। অ্যালেক্সি ও মারিনা এক দশকের বেশি সময় ধরে সংসার করেন। এমনকি তারা চারটি স’ন্তান দত্তকও নেন।

তবে মারিনা নিজের গ’র্ভে স’ন্তান চাইছিলেন। কিন্তু কোনো কারণে তার স’ন্তান হচ্ছিল না। এ কারণে অ্যালেক্সির স’ঙ্গে তার সম্প’র্কে ফাটল ধরে। এরই মধ্যে সৎ ছেলে ভ্লাদিমিরের স’ঙ্গে মারিনার সম্প’র্ক তৈরি হয়। তাদের মধ্যে শা’রীরিকভাবেও সম্প’র্ক হয়। মারিনার অনাগত স’ন্তান তারই ফল।

ডেইলি মেইল আরও জানায়, ছেলের স’ঙ্গে সম্প’র্ক গভীরে চলে গেলে দাম্পত্য ভে’ঙে বিচ্ছেদের সি’দ্ধান্ত নেন মারিনা। তিনি অ্যালেক্সিকে তালাক দেন। তালাক কার্যকর হওয়ার পর ভ্লাদিমিরকে বিয়ে সি’দ্ধান্ত নেন মারিনা। এ বছরই বিয়ের চিন্তা ছিল মারিনা-ভ্লাদিমিরের। কিন্তু ক’রোনাভা’ইরাসে প্রাদুর্ভাবের কারণে তা সম্ভব হচ্ছিল না। সম্প্রতি তারা বিয়ে রেজিস্ট্রি করেছেন।

বিচ্ছেদের পর অ্যালেক্সি তার পাঁচ স’ন্তানকে নিজের কাছেই রাখার অনুমতি পেয়েছেন। মারিনা তাদের স’ঙ্গে দেখা করতে পারলেও সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি ভিডিও শেয়ার করতে পারবেন না, এমনটাই নির্দেশ দিয়েছে সে দেশের চাইল্ড সার্ভিস।