যে মেয়ের শ’রীরের এই ৫টি অ’ঙ্গ বড় হয় তার স্বা’মীই সবচেয়ে ভাগ্যবান

প্রকাশিত: 3:20 PM, October 28, 2020

মেয়েদের শ’রীর আক’র্ষণীয় করে তোলার জন্য তাদের যেমন সু’ন্দরী হওয়ার প্রয়োজন তেমনই শ’রীরের বিভিন্ন অ’ঙ্গের সুনিপুণ গঠন তাদের সৌন্দর্যকে ফুটিয়ে তোলে।

শুধু সু’ন্দরী হলেই হয় না, সাথে কিছু গুনাবলিও থাকা দরকার। যেমন মেধাবী, সুন্দর হাতের কাজ ইত্যাদি।

যা তাদের ভবিষ্যতকে অনেক সুন্দর করে তোলে। এইসব কিছুর পিছনে সবচেয়ে গু’রুত্ব পূর্ণ যে জিনিসটি সেটি হল ভাগ্য।

একজন মেয়ের ভাগ্যবতী হওয়ার পিছনে শ’রীরের এই পাঁচটি অ’ঙ্গ খুবই গু’রুত্ব পূর্ণ। মহিলাদের শ’রীরের এই পাঁচটি অ’ঙ্গ বলে দেয় তারা কেমন ভাগ্যবতী। তাহলে আসুন জে’নে নি এই পাঁচটি অ’ঙ্গ কি কি –

নাভি ঃ- আমাদের সবার নাভির গঠন বিভিন্ন হয়ে থাকে, কারুর ছোট তো কারুর বড়। যেসব মহিলাদের নাভি বাকিদের থেকে বড় তারা জীবনে অনেক ধনী ও তারা শুভ লক্ষনের প্রতিক হয়ে থাকেন।

চুল ঃ- কথায় আছে মেয়েদের মাথার চুল তাদের সবচেয়ে বেশি সৌন্দর্য বৃ’দ্ধি করে। শুধু সৌন্দর্যই নয়, একজন মেয়ের মাথায় যদি লম্বা ও ঘন চুল থাকে তবে তিনি শুধু সু’ন্দরীই নন তারা জীবনে চলার পথ সুন্দর করেন এবং সংসারে লক্ষ্মী বউ হয়ে থাকেন।

কান ঃ- যেসব মেয়েদের কান বড় ও লম্বা হয়, তাদের জন্য ভাগ্য দেবতা খবু অনুকূল হয়। তাদের আয়ু অনেক বেশি এবং তারা বাস্তব জীবনে খুবই ভাগ্যবতী হয়ে থাকেন।

হাত ঃ- কথায় আছে আ’ইনের হাত লম্বা হয়। তেমনই যেসব মহিলাদের হাত লম্বা ও কোমল হয় তারা নিজে’র জীবনে খুবই ভাগ্যবতী এবং সুখী হয়ে থাকেন।

পা ঃ- মেয়েদের পায়ের গঠন তাদের ভবিষ্যৎ ফুটিতে তোলে। এই পা যদি তুলনামুলক লম্বা এবং সুন্দর হয়ে থাকে তবে তারা যে কাজেই হাত দেন না কেন সেই কাজেই সাফল্য পান। তারা অনেক বুদ্ধিমান ও বিচক্ষণ হয়ে থাকেন।