ফিল্মি স্টাইলে সোনালী ব্যাংকে ঢুকে ৯ লাখ টাকা লুট

প্রকাশিত: 7:30 PM, November 15, 2020

টাইমস রির্পোট: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী বাজারে অবস্থিত সোনালী ব্যাংকে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার বেলা ১টায় অস্ত্রের মুখে ব্যাংক কর্মীদের পণবন্দী করে প্রায় ৯ লাখ টাকা লুট করে তিনজন অস্ত্রধারী। টাকার ব্যাগ নিয়ে পালানোর সময় স্থানীয়রা ডাকাতদের বাধা দিতে গেলে তারা বন্দুক তাক করে গুলি করতে থাকলে স্থানীয়রা পিছু হটে।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় উথলী বিজিবি ক্যাম্পের সদস্যরা। এর কিছুক্ষণ পরেই ঘটনাস্থল পরিদর্শন করেন দামুড়হুদা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু রাসেল। এ ঘটনার পর থেকে উথলী বাজারের সাধারণ ব্যবসায়ীদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে উথলী বাজারের এক ব্যবসায়ী জানান, ‘ডাকাতির খবর শুনে আমি দোকান থেকে রড বের করে তাদেরকে বাধা দিতে যাই। এ সময় তাদের মধ্য থেকে একজন বন্দুক বের করে আমাকে গুলি করতে যায় এবং বলে বেশি বাড়াবাড়ি করিস না, লাশ ফেলে দেবো।’

সোনালী ব্যাংক উথলী শাখার ম্যানেজার আবু বকর সিদ্দিকী জানান, ‘রোববার বেলা ১টার দিকে তিনজন হেলমেট পরে প্রথমে গ্রাহক সেজে ব্যাংকে প্রবেশ করে। পরে ব্যাংকের গেট বন্ধ করে গার্ডদেরকে অস্ত্রের মুখে পণবন্দী করেন। এ সময় ব্যাংক কর্মকর্তাদের মাথায় অস্ত্র ঠেকিয়ে মোবাইল ফোন জমা নিয়ে ব্যাংক থেকে প্রায় ৯ লক্ষাধিক টাকা নিয়ে দ্রুত সটকে পড়ে ডাকাতরা। দুপুরে ব্যাংক ও উথলী বাজারে
লোকজন কম থাকায় কাউকে আটক করা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, অপরাধীদের আটকে ইতোমধ্যেই সাঁড়াশি অভিযানে নেমেছে পুলিশ।

সুত্র : নয়াদিগন্ত