২৯-৩০ ডিসেম্বর কর্মী সম্মেলন করবে যুব জমিয়ত ঢাকা মহানগর

প্রকাশিত: 9:54 AM, November 19, 2020

নগর সভাপতি মুফতি সাইফুদ্দীন ইউসুফ ফাহিমের সভাপতিত্বে ও সেক্রেটারি সুলাইমান মাদানীর সঞ্চালনায় গত ১৭-১১-২০২০ ইং রোজ মঙ্গলবার ঢাকা মহানগরীর মাসিক বৈঠক অনুষ্ঠিত হয়। সকাল ১০.০০ মিনিট থেকে দুপুর পর্যন্ত দীর্ঘ আলোচনা পর্যালোচনার পর বৈঠকে উপস্থিত সর্বসম্মতিক্রমে গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত গৃহীত হয় তার মধ্যে অন্যতম হলো।

আগামী ডিসেম্বর মাসের ২৯/৩০ তারিখে কর্মী সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভাপতি তার বক্তব্যে হেফাজতে ইসলামের নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটিকে স্বাগত জানান। তিনি বলেন, হেফাজতে ইসলামের নবনির্বাচিত আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী ও মহাসচিব আল্লামা নুর হোসাইন কাসেমীর নেতৃত্বে নাস্তিক মুরতাদ বিরোধী আন্দোলন আরো বেগবান হবে।
তিনি আরো বলেন, ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন করে মসজিদের নগরীকে অপবিত্র না করার জন্য সরকারের প্রতি অনুরোধ করেন। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, যেকোনো মূল্যে মূর্তি স্থাপন প্রতিহত করা হবে ইনশাআল্লাহ।

আরো উপস্থিত ছিলেন। সহ-সভাপতি মুফতি লুৎফুর রহমান, সহ সভাপতি মুফতি সোহাইল আহমদ, জয়েন্ট সেক্রেটারি মাওলানা মাহমুদ হাসান মাসরুর, সহ: সাধারণ সম্পাদক মাওলানা আলী আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা শাহাদাত হোসাইন, প্রচার সম্পাদক মাওলানা রিয়াজ আহমদ, অর্থ সম্পাদক মাওলানা আবু সাঈদ মোহাম্মদ খালেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।