মেয়ের বিয়োগ বেদনায় বাবার মৃত্যু

প্রকাশিত: 9:24 PM, January 12, 2021

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়ার মিরপুরে মেয়ের আত্মহত্যার দুই ঘণ্টা পর হৃদযন্ত্রে ক্রিয়া বন্ধ হয়ে বাবার মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে মিরপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড সুলতানপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুলতানপুর গ্রামের মো. মোস্তফার মেয়ে শান্তনা (২৫) এবং তার বাবা মো. মোস্তফা (৫০)।

জানা যায়, সকালে পারিবারিক বিষয় নিয়ে শান্তনার সাথে তার মায়ের বাকবিতণ্ডা হয়। এতে মায়ের ওপর অভিমান করে বেলা ২টার দিকে বাবার বাড়িতে গলায় দড়ি দেই শান্তনা। তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মেয়ের আত্মহত্যার খবরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন বাবা মো. মোস্তফা। তাকে দ্রুত মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে বিকেল ৪টার দিকে তিনিও হৃদযন্ত্রের ক্রিয়া বদ্ধ হয়ে মৃত্যুবরণ করেন।

শান্তনার পরিবার জানিয়েছে, স্বামীর সাথে বিচ্ছেদের পর তার চার বছরের একমাত্র পুত্র সন্তানকে নিয়ে সে তার বাবার বাড়িতে বসবাস করে আসছিলো।

মিরপুর থানার (ওসি) গোলাম মোস্তফা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে মেয়েটি আত্মহত্যা করেছে। আর মেয়ের আত্মহত্যার খবর সইতে না পেরে বাবা মোস্তফা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ মৃত্যুবরণ করেছেন। মরদেহ দুটির ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ইউএইচ/