পাঠকদের প্রতি দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা টাইমস রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম পরিবারের

প্রকাশিত: 1:43 PM, May 1, 2020

প্রিয় পাঠকবৃন্দ

শুভেচ্ছা ও মোকারকবাদ। আজ টাইমস রিপোর্ট টোয়েন্টি ফোর ডটকম এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী। নতুন করে আরেকটি বছর শুরু করতে যাচ্ছি। অর্থাৎ ৩য় বছরের পথচলা শুরু করবো। আপনাদের প্রতি আমাদের কৃতজ্ঞতার কোনো শেষ নেই। আপনাদের সহযোগিতা আর আন্তরিকতার কারনেই আজ টাইমস রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম স্যোসাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠেছে। এবং অনলাইন জগতে ব্যাপক সাড়া তৈরী করতে সক্ষম হয়েছে।
আলহামদুলিল্লাহ ।

অনলাইন পোর্টাল দৈনিকই পাঠকদের সামনে উপস্থাপন হয়, বলা যায় নির্বাচনের প্রার্থীর মতো। দৈনিকই তার জরিপের দিন। পাঠকবৃন্দ সিদ্ধান্ত নেন, কতটুকো অগ্রগতি বা অবনতি হল। আপনাদের কাঙ্ক্ষিত প্রত্যাশা শতভাগ পূরণ করতে না পারলেও আমরা অগ্রগতির পথেই চলছি। টাইমস রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম এর ভিউয়ার্স প্রতিদিন অবিরাম বেড়েই ছুটছে। যা নতুন করে প্রতিদিন আমাদের পথচলায় প্রেরণা জোগায়।।

সকল শ্রেনী পাঠক মহলের সহযোগীতায় বিগত ২ বছরে টাইমস রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম নিরপেক্ষ ও বস্তুুনিষ্ঠ সংবাদের একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম হিসেবে দাড় করানোর চেষ্টা আমরা অব্যহত রেখেছি। তবে সার্বিক অবস্থা বিচারের অধিকার শুধুই পাঠকবৃন্দগনের।

টাইমস রিপোর্ট সব সময় ব্যক্তিত্ব, সচেতন ও দায়িত্ববোধ সম্পন্ন আদর্শ নাগরিক গড়ে তোলার প্রয়াস করে চলছে, তাই সকল প্রকার উগ্রতা ও অসামাজিকতা দূরে ঠেলে নিউজ পোর্টালে একটি সুষ্ঠু সুন্দর অবয়ব গড়ে তোলার চেষ্টা করে আসছে।

আমরা এই বৎসর বড় পরিসরে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করার টার্গেট করে কিছু কাজও অগ্রসর করে রেখেছিলাম। কিন্তু বিশ্ব আজ করোনা ভাইরাসের সংক্রমণের কারনে থমকে দাঁড়িয়ে আছে! তার সাথে আমাদের প্রিয় বাংলাদেশও আজ নিরাপদ নয়! বিশ্লেষকদের বক্তব্য অনুযায়ী একাধিক ঘটনায় দেখা গেছে করোনা আক্রান্তরা কার সংস্পর্শে গিয়ে আক্রান্ত হয়েছেন তা আর এখন নির্ণয় করা যাচ্ছে না, যা কমিউনিটি ট্রান্সমিশনের লক্ষণ৷

পরিশেষে পাঠকবৃন্দ সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন বিগত দিনগুলোতে আমাদের পাশে থেকে অনুপ্রেরণা ও উৎসাহ প্রদানের জন্য। সত্য এবং মুক্তির পথে সবাইকে স্বাগতম।

শুভেচ্ছান্তে

শাব্বির আহমদ
সম্পাদক টাইমস রিপোর্ট টোয়েন্টি ফোর ডটকম।