রাতে দোকানে গিয়ে ধর্ষণের শিকার স্কুল ছাত্রী

প্রকাশিত: 2:28 PM, June 17, 2020

টাঙ্গাইলের কালিহাতীতে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে রিমন (২২) নামে এক বখাটের বিরুদ্ধে। রিমন উপজেলার রৌহা পূর্বপাড়া গ্রামের নূরুল ইসলামের ছেলে। গত রবিবার (১৪ জুন) রাতে ওই গ্রামে এই ঘটনা ঘটে। পরদিন মঙ্গলবার (১৬ জুন) সকালে ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে ওই দিনই অভিযান চালিয়ে ধর্ষণকারী রিমনকে গ্রেফতার করে পুলিশ।

পরিবার সূত্রে জানা গেছে, গত রবিবার রাত ৮টার দিকে তার মা মোবাইল ফোনে টাকা উঠানোর জন্য পাঠায়। পরে স্থানীয় রিমন নামে এক বখাটে জামা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে রাতভর ধর্ষণ করেন।

এরপর ভোরে পরে ছেড়ে দিলে সে বাড়িতে এসে মায়ের কাছে বললে পরদিন মঙ্গলবার সকালে মেয়েটির মা বাদি হয়ে রিমনকে একমাত্র আসামী করে মামলা দায়ের করে।

এ বিষয়ে কালিহাতী থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের ঘটনায় ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত আসামি রিমন কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।