বিশ্বনাথে করোনায় নতুন শনাক্ত ৬ জন

প্রকাশিত: 2:23 AM, July 6, 2020

ফরিদ আহমদ ফেরদাউস: সারাদেশের ন্যায় সিলেটের বিশ্বনাথ উপজেলায় করোনা শনাক্ত অব্যাহত রয়েছে।উপজেলায় বেড়েই চলছে করোনা শনাক্তের সংখ্যা।

করোনা পজেটিভ হচ্ছে একের পর এক শ্রেণী-পেশার মানুষ। রবিবার (৫ জুলাই) ব্যাংকার, জনস্বাস্থ্য প্রকৌশলী কার্যালয়ের কর্মকর্তা, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও স্বাস্থ্যকর্মীসহ নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরো ৬ জনের শরীরে।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ উপজেলার সাস্থ্য কর্মকর্তা ডা. আবদুর রহমান মুসা।

৫ জুলাই রবিবার পর্যন্ত উপজেলার মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১১০ জনে।এর মধ্যে করোনা থেকে সু্স্থ জীবনে ফিরেছেন মোট ৭৩ জন এবং মৃত্যু’বরন করেছেন ২ জন।

রবিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় নতুন করে বিশ্বনাথে করোনা পজেটিভ হয়েছেন বিশ্বনাথ ডাচ-বাংলা ব্যাংকের কর্মকর্তা এমডি হাবিব উল্লাহ (৩৩), উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কার্যালয়ের কর্মকর্তা সুজিত চন্দ্র দাশ (৩২),।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা গ্রামের সিতার মিশা (৪২), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী রাজীব আহমদ (৩২),।

উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের সোলেমাননগর গ্রামের ছমিরুন বেগম (৫২), সদর ইউনিয়নের রাজনগর রোডের আবদুল মালেক (৫৭)। শনাক্তরা করোনা পরীক্ষার জন্য গত ৪ জুলাই নমুনা দিয়ে ছিলেন।